অপরাধবাংলাদেশ নিউজ

গ্রেফতার হচ্ছে ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমা!

গ্রেফতার হচ্ছে ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমা!

যেকোনো সময় গ্রেফতার হতে পারে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা, বিস্তারিত জানতে পুরো নিউজটি না টেনে দেখতে থাকুন এবং অনলাইনে সকল ধরনের আপডেট খবরা খবর পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হসাইন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির ও তামিমার মা সুমি আক্তারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।

ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে এ আবেদন করেন তামিমার আগের স্বামী রাকিব হোসেনের আইনজীবী ইশরাত হাসান,
এ বিষয়ে বিচারক পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

এ দিন তাম্মি ও নাসিরের বিরুদ্ধে করা মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন,
এই প্রতিবেদনের নাসির ও তামিমার বিয়ে আইন অনুযায়ী বৈধ হয়নি, প্রতিবেদনে বলা হয় তামিম আর আগের স্বামী রাকিব হাসান কে ডিভোর্স দেয়া সংক্রান্ত কাগজপত্র জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে।

নাসিরকে বিয়ের আগে রাকিবকে ডিভোর্স দেন্নি তামিমা তাই নাসির তামিমের বিয়ে আইনগতভাবে বৈধ হয়নি।

এরপর আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদীপক্ষ, মামলায় আগের বিয়ে গোপন রেখে অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ার অভিযোগ আনা হয়, মামলার নথি থেকে জানা যায় ২০১১ সালের ২৬ শে ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়, তাদের ৮ বছরের একটি মেয়ের রয়েছে।

তামিমা পেশায় একজন কেবিন ক্রু, চলতি বছরের ১৪ ই ফেব্রুয়ারি তামিমা ও ক্রিকেটার নাসির হোসেন এর বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে রাকিবের নজরে আসে, পরে পত্র পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে জানতে পারেন।

মামলায় আরও বলা হয় তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার শিশুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত, আসামিদের এমন কার্যকলাপের রাকিবের চরম সম্মানহানি হয়েছে।

সম্মানিত দর্শক নাসির হোসেনের বিরুদ্ধে করা মামলায় তাকে আটক করা ঠিক হবে কি না জানিয়ে দিন আপনার মূল্যবান মতামত সেইসাথে অনলাইনের সকল ধরনের আপডেট খবরা খবর পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

তাসমিকে ফেসবুকে ফলো করুন 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button