আন্তর্জাতিকইসলাম

অভিনয় ছাড়ছেন সাকিব খান – Sakib Khan

ইসলামের টানে অভিনয়ের ঝলমলে জগত ছেড়েছেন বহু তারকা, তাদের মধ্যে রয়েছে বলিউডের খুব অল্প সময়ে তারকা খ্যাতি অর্জন করা জায়রা ওয়াসিম ও বিগ বস খেতি অভিনেত্রী সানা খান.

এবার ইসলাম ধর্মের নামে অভিনয় জগৎকে বিদায় জানিয়েছেন ভারতীয় টিভি ইন্ডাস্ট্রির আরেক উঠতি অভিনেতা তারকা সাকিব খান.

অভিনয় ছাড়ছেন সাকিব খান - Sakib Khan
Sakib Khan Indian Film STAR

রোডিসরেলিগ্যসন খ্যাত এই তারকা লাইট ক্যামেরার দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ইসলাম ধর্মে মন দেয়ার জন্য.

সুবিচ দুনিয়া ছাড়ার কারন জানিয়ে একটি পোস্ট করেছেন সাকিব, লিখেছেন আমার হাতের কাজ না থাকায় অভিনয় ছেড়েছে বিষয়টা এমন নয় আমার হাতে বেশ ভালো কিছু প্রজেক্ট আছে কিন্তু এতে আল্লাহ ইচ্ছা নেই এর চেয়ে ভালো কিছু আল্লাহ আমার জন্য রেখেছেন, ইনশাআল্লাহ.

পবিত্র কুরআন শরীফ হাতে মাথায় কালো টুপি দিয়ে একটি ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে শাকিব স্ট্যাটাসে তিনি আরও লিখেছেন আল্লাহ শ্রেষ্ঠ পরিকল্পনাকারী আমি পরিশ্রম করেছি অতি অল্প সময়ে আমি নাম করছি এবং পেন ফলোয়ার পেয়েছি কিন্তু এত শুধু দুনিয়ার জন্য আখেরাতের জন্য তো কিছুই করিনি.

স্ট্যাটাসে শেষে তিনি ক্ষমা চেয়ে লিখেছেন ইচ্ছাকৃত ভাবে বা অনিচ্ছাকৃত ভাবে কারো মনে কষ্ট দিয়ে থাকলে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি, আমার জন্য দোয়া করবেন আল্লাহ আমাদের সবার দোয়া কবুল করুন এবং আমাদের উপর আশীর্বাদ করুন আমীন.

শাকিব খান আরো বলেন অভিনয়ের ঝলমলে জগত থেকে বের হতে পারে তিনি খুবই খুশি হয়েছেন এবং আল্লাহর প্রতি সন্তুষ্ট প্রকাশ করেন, তিনি চান আখেরাতের জন্য কিছু একটা করে দুনিয়া থেকে বিদায় নিতে, তার অভিনয় জগতটি ঝলমলে থাকলেও তিনি সেটা থেকে বের হতে পেরে খুবিই খুসি।

আগামী মাসে থেকে আন্তর্জাতিক বিমান পুনরায় চালু করার প্রস্তুতি নিচ্চে সৌদি আরব 

সৌদির সাথে বন্ধ বিমান চলাচল – ১৪ এপ্রিল থেকে ১ সপ্তহ সব ফ্লাইট বন্ধ – পূর্ণ লকডাউন বাংলাদেশ

নিউজ প্রবাস বাংলা

প্রবাসীদের সকল নিউজ সবার আগে পেতে যোগদিন ফেসবুকে www.facebook.com/probasnews.co

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button