বাংলাদেশ নিউজ

মদ না পেয়ে পরীমনির মিথ্যা নাটক – Pori Moni About

পরীমনিকে ধ*র্ষ*ণ ও হ*ত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করা হয় ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ পাঁচজনকে।

মদ না পেয়ে পরীমনির মিথ্যা নাটক

ডালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি ঢাকা বোট ক্লাবে তাকে ধ*র্ষ*ণ ও হ*ত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সোমবার ১৪ জুন দুপুরে তাদের রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করা হয় এ ছাড়াও আরও কয়েক জনকে আটক করা হয়েছে।

দেশি-বিদেশি মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে গত মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুনুর রশিদ।

এর আগে সোমবার সকালে আশুলিয়ার একটা ক্লাবে ধ*র্ষ*ণ ও হ*ত্যা চেষ্টার শিকার হয়েছেন বলে থানায় লিখিত অভিযোগ করেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি

রবিবার রাতে সাংবাদিকদের কাছে এবং ফেসবুক পোস্টে তিনি একই অভিযোগ করেছিলেন পরেরদিন সাভার মডেল থানায় মামলা দায়ের করেন পরীমনি।

এরপরই ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ পাঁচজন গ্রেফতার হন এ সময় ব্যবসায়ী নাসির উদ্দিনকে সাংবাদিকরা প্রশ্ন করেন জবাবে সে দিনের ঘটনা সম্পর্কে ব্যবসায়ী নাসির উদ্দিন বলেন যে ঘটনা বলা হচ্ছে এই সব সবই মিথ্যা।

আমি যখন বের হয়ে যায় তখন ওরা ডুকে ওরা যখন থাকে তখন আমাদের সিকুরিটি অফিসাররা ছিলো না। তারা মদ্যপ অবস্থায় ডুকে, তাদের সঙ্গে একজন ছেলে ছিল তারা যখন ঢুকে সবাই দুলতে ছিল, তারা মদ্যপ ছিল, তিনি বলেন তারা ডুকে আমাদের বারের কাউন্টার থেকে দাম ডিংক্স অনেক বড় বড় দামি ডিংক্স জোর করে নেওয়ার চেষ্টা করে।

আপনার বিরুদ্ধে কোনো অভিযোগ এমন প্রশ্নের জবাবে নাসির উদ্দিন বলেনঃ

আমার বিরুদ্ধে অভিযোগ ডিংক্স গুলো তারা নিতে চাইছে তারা তো নিতে পারেনি, তারা তো মেম্বার না, আমি জাস্ট তাদেরকে বাধা দিয়েছে যে এটা নেয়া যাবে না নিতে হলে কোন অ্যকাউন্ট এগেনস্টে নিতে হবে এটা বিক্রয় যোগ্য না এটা সাথে করে নেওয়ার জিনিস না।

নাসির উদ্দিন বলেন এরপর সে উত্তেজিত হয়ে যায় এরপর সে ভাঙচুর করে গালিগালাজ করতে থাকেন। এরপর আমাদের এস্টাপরা তাকে থামানোর চেষ্টা করেন ওই সময় আমি থামানোর চেষ্টা করে তার সঙ্গে যে ছেলে ছিল সে ওই সময়ে সে আমাকে থাপ্পড় দে গ্যাস মারে আমার গারে লাগে।

আমাদের সিকিউরিটির লোকেরা এসে নিয়ে যায় সেই সময় সে অনেকদিন ডিংক্স করে ফেলেন আপনারা সিসিটিভি ক্যামেরায় দেখবেন যে গাড়িতে কিভাবে উঠতেছে।

এর আগে রবিবার রাত পৌনে এগারটার দিকে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ঢাকায় ছবির আলোচিত নায়িকা পরীমনি।

তিনি জানান অমি নামে এক ব্যক্তি তার বেশ কয়েক বছরের পরিচিত তার বাসার ডিজাইনার জমির বন্ধু অমি সূত্রে পরিমনির বাসায় মাঝে মাঝে আসেনও অমি।

একদিন এসে বলেন তিনি একটা প্রজেক্ট এর টাকা ইনভেস্ট করবেন তাই আমার সঙ্গে বসতে চান ওই প্রজেক্ট নিয়ে কথা বলতেই হবে উত্তরা ক্লাবে নিয়ে যান পরীমনিকে।

পরিমনির জানান এই সময় সঙ্গে তার মেকাপম্যান এবং ডিজাইনার ছিলেন সেখানে খাওয়া-দাওয়া করে না হয় পরীমনি সহ সবাইকে, এরপর একে একে লোকজন চলে যায় তখন পরীমনিকে ডিংক্স করতে বাধ্য করা হয়।

মেকআপ মেন কে নির্যাতন করা হয় একপর্যায়ে পরীমনিকে ও নির্যাতনের চেষ্টা চালান ক্লাবের সাবেক প্রেসিডেন্ট নাসিরুউদ্দিন, পরীমানি বাধা দিলে তাকে মারধর করা হয় জোর করে তার মুখে মদ ঢেলে দেওয়া হয় হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন এ সময় তাকে লাথি মারেন নাসিরুদ্দিন।

How To Pori Mone
pori moni instagram
পরীমণি কে
পরীমণি কি হিন্দু।

নিউজ প্রবাস বাংলা

প্রবাসীদের সকল নিউজ সবার আগে পেতে যোগদিন ফেসবুকে www.facebook.com/probasnews.co

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button